সৌন্দর্য্যে বলিউড অভিনেত্রীদের ১০ গোল দেবে টলি কুইন কোয়েল, রইলো ছবি

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় ও হাইপেড অভিনেত্রীদের তালিকায় এক নম্বর স্থান দখল করে রয়েছেন কোয়েল মল্লিক। তিনি গত ২ দশক ধরে

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে চলেছেন। যদিও কোয়েলের বাবা রঞ্জিত মল্লিক বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার অভিনেতা ছিলেন,

কিন্তু আজ কোয়েল নিজের যেই জায়গা তৈরি করেছে তা সম্পূর্ণ তার কঠোর পরিশ্রম দ্বারা। কোয়েল মল্লিক ফিল্ম ‘নাটের গুরু’ দ্বারা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে এন্ট্রি নিয়েছিলেন।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ফিল্ম করার পর নিজের কেরিয়ারে একের পর এক হিট ফিল্মে কাজ করে টপ অভিনেত্রীর তালিকায় নাম লিখিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Duniya (@tollyduniya1)

আজ গোটা বাংলার মানুষ কোয়েলের অভিনয় ও সৌন্দর্য্যের ফ্যান। বর্তমানে বাংলায় ইনিই একজন অভিনেত্রী যার ব্যক্তিগত জীবনে কোনও বিতর্ক নেই।

সেই কারণেও কোয়েলকে সম্মানের নজরে দেখেন ভক্তরা। কলকাতার বিখ্যাত মল্লিক বাড়ির আদরের রাজকন্যা কোয়েল মল্লিক।এছাড়া জানিয়ে দি কোয়েল নিজের কেরিয়ারে জিতের পাশাপাশি দেব, যিশু সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়, সোহম চ্যাটার্জী, ইন্দ্রনীল সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়দের বিপরীতে নায়িকা হয়ে তিনি দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন। তার অভিনীত প্রতিটি ছবিই হয়েছে সুপারহিট। তবে বেশিভাগ অভিনেত্রীদের ইতিহাস ঘাটলে দেখা যায় তারা অভিনয় জগতে আসার জন্য নিজের পড়াশোনা ছেড়ে দিয়েছিলেন।

কিন্তু জেনে অবাক হবেন যে কোয়েল মল্লিক এমনটা করেননি। তিনি উচ্চ শিক্ষিতা ও নিজের পড়াশোনা সম্পূর্ণ করার পর তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন। কোয়েলের আসল নাম হলো রুক্মিণী মল্লিক কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছেন কোয়েল। মেয়ে অভিনয়ে আসুক এমনটা প্রথমে চাইতেন না রঞ্জিত মল্লিক। আসলে তিনি চাইতেন না তিনি সুপারস্টার বলে তার মেয়ে কোনও বাড়তি সুযোগ-সুবিধা পাক। তবে কোয়েল বাবার যোগ্য উত্তরসূরী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন।

কমার্শিয়াল ছবির পাশাপাশি রহস্য রোমাঞ্চ নারী কেন্দ্রিক ছবিতেও তার অভিনয় নজর কেড়েছে। কমার্শিয়াল ছবির মধ্যে কোয়েল যেমন ‘পাগলু’, ‘হিরোগিরি’, ‘বন্ধন’, ‘অরুন্ধতী’, ‘রংবাজ’, ‘১০০% লাভ’ করেছেন তেমনই আবার ‘হেমলক সোসাইটি’, ‘মিতিন মাসি’র মত ছবিও তিনি করেছেন। আর কোয়েলের ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে এখন কোয়েলের বয়স ৪০ বছর। ২০১৩ সালে তিনি সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানেকে বিয়ে করেন। বর্তমানে তাদের পুত্র সন্তান রয়েছে যার নাম কবির। স্বামী-পুত্রের সঙ্গে বেশ সুখে সংসার করছেন অভিনেত্রী কোয়েল।