রশ্মিকাকে হুবাহু কপি করে ”সামি সামি” গানে তুমুল নাচ নাচলেন তিয়াশা, ভাইরাল ভিডিও

জী বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী শ্যামা অর্থাৎ তিয়াসা রায়ের সঙ্গে নতুন করে আপনাদের আলাপ করানোর কিছু নেই।

এই ধারাবাহিক শুরুর প্রথমদিন থেকেই যেন প্রতিটি বাঙালি ঘরের মেয়ে হয়ে উঠেছেন শ্যামা। বলা ভালো, ডেবিউ ধারাবাহিকেই একেবারে বাজিমাত করে দিয়েছেন তিয়াশা।

তাঁর অসম্ভব্য অভিনয়ের দরুণ এখন প্রতিটি বাঙালির মুখে মুখে ফেরে তিয়াশার নাম। ‘কৃষ্ণকলি’র দৌলতে তিয়াশা টেলিপর্দায় বেশ পরিচিত মুখ হয়ে উঠছে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

অভিনেত্রী হিসেবে তাঁর ফিগারও একেবারে চাবুক। তাঁর শরীরে নেই কোনও ছিটেফোটা মেদ। তাই যেকোন পোশাকেই মানানসই তিয়াশা। আর এখন সোশ্যাল মিডিয়ার যুগে ছোট হোক কিংবা বড় সব পর্দার অভিনেতাদেরই জীবনের আপডেট জানতে খুব বেশি দেরি হয়না। শুধু আপনার পছন্দের তারকাদের সোশ্যাল প্রোফাইলে গিয়ে একটি ফলো ঠুকে দিন, এরপরেই জেনে যান তাঁদের জীবনের সমস্ত আপডেট। তেমনি তিয়াশার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘুরে আসলেই দেখতে পারবেন, সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন তিনি, সামি সামি গানের তালে দুর্দান্ত কোমর দুলিয়েছেন টলিউডের কৃষ্ণকলি অর্থাৎ তিয়াশা রায়।

গোটা বিশ্ব এখন ‘পুষ্পা’জ্বরে কাবু। এই ছবির একেকটা গান থেকে শুরু করে একেকটি সংলাপও মার্কেটে এক্কেবারে দাপিয়ে বেড়াচ্ছে। ‘পুষ্পা ঝুকেগি নাহি শালা’ সংলাপটি যেমন জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তেমনি পুষ্পা ছবির আইটেম গান থেকে শুরু করে ‘সামি সামি’, ‘শ্রীবল্লী’ সবটাই এখন সোশ্যাল মিডিয়ার টপ ট্রেন্ডিং গান।

সাধারনবাসী ছাড়াও দেশের বিনোদন জগত থেকে ক্রীড়ামহল সবাই এই ছবির প্রতিটা গানে এক্কেবারে ভরপুর বিনোদন নিচ্ছে। যেখানে বাদ নেই আমাদের সকলের প্রিয় এই টলি সুন্দরী। মিলিয়ন মিলিয়ন ভিডিও ইতিমধ্যেই তৈরি হয়েছে ‘সামি সামি’, ‘শ্রীবল্লী’, ‘উউ আন্তভা উ উ আন্তভা’ গানের তালে। বিশেষ করে রশ্মিকা মান্দানা অভিনীত সামি সামি গানটির হুকস্টেপে মাতোয়ারা গোটা ভুবনবাসী। সম্প্রতি এই গানের সঙ্গে দুর্দান্ত নাচলেন তিয়াশা।

নীল বর্ণের গাউন পরে, খোলা চুল এবং ন্যুড মেক-আপে নিজেকে সাজিয়ে, খোলা প্রকৃতির মধ্যেই ‘সামি সামি’ গানের তালে নিজের শরীরের হিল্লোল তুললেন অভিনেত্রী। তবে তিয়াশা সোশ্যাল মিডিয়ায় দারুণ এক্টিভ, মাঝে মধ্যেই নানারকম ছবি ও রিল ভিডিও নিয়ে অবতীর্ণ হন তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। দারুণ মেজাজে ধরা দিলেন নায়িকা এদিন, সঙ্গে তাঁর অঙ্গপ্রত্যঙ্গ নাচানোর পারদর্শীতা এবং কোমরের ঠুমকাতে রীতিমতন ঘায়েল হয়ে গেল তাঁর একাধিক পুরুষ ভক্তরা।

গত মাসেই শেষ হয়েছে তিয়াশা অভিনীত ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি। তবে এখন নায়িকা নতুন প্রজেক্টে ব্যস্ত। এই রিল ভিডিওটি ৪৭৫ জন মানুষ ইতিমধ্যেই দেখে নিয়েছে। আর লাইক করে ভালোবাসা দিয়েছে ৩৩ হাজার মানুষে। প্রশংসায় ছড়াছড়ি অভিনেত্রীর এমন চমৎকার নাচ দেখে। দেখে নিন সেই ভিডিও।