পরিবারের সাথে হোলিতে মাতলেন টলি কুইন শ্রাবন্তী, ভাইরাল ছবি

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নিয়ে দর্শকের কৌতুহলের অন্ত নেই। তাদের সম্পর্কে জানার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা।

শ্রাবন্তী চ্যাটার্জি‌ও এর ব্যতিক্রম নন। নিজের অভিনয়ের দক্ষতায় দর্শকের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। কিন্তু এর পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বারংবার লাইমলাইটে চলে আসে অভিনেত্রী।

এবার যেমন বাবার জন্মদিনের ছবি পোস্ট করেও চর্চা তৈরি করলেন। অত্যন্ত সুন্দরী তিনি। বয়স পঁয়ত্রিশের কোঠায় গেলেও আজ‌ও লাস্য আর লাবণ্য ঝড়ে পড়ে তার চেহারা থেকে।

সুন্দর মুখশ্রী আর আকর্ষণীয় হাসি তো তার বরাবর‌ই। এবং মানানস‌ই সাজের জন্য ভীষণ জনপ্রিয় তিনি দর্শকমহলে। বর্তমানে খুব বেছে বেছে ছবি করতে দেখা যায় শ্রাবন্তীকে‌।

তবে দর্শকদের তিনি নিরাস করেননা। ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয় থাকেন শ্রাবন্তী। ঘুরতে যাওয়ার ছবি, ফটোশ্যুটের ছবি তো পোস্ট করতে দেখাই যায়, পাশাপাশি নিজের রোজনামচা‌ও ভাগ করে নেন।

গতকাল, দোলের দিন ছিল শ্রাবন্তীর বাবার জন্মদিন। অভিনেত্রীর বাবা গৌরাঙ্গ চ্যাটার্জি। বাবার সাথে ছবি পোস্ট করেছেন। আবীর রাঙা ছবিটি ভীষণ রঙীন, যেন বুঝিয়ে দিচ্ছে বাবা-মেয়ের রঙীন সম্পর্কের কথা। ছবিতে শ্রাবন্তীর পরনে সাদা টি শার্ট। চোখে রোদচশমা। কিছুদিন আগে চুল ছেঁটে বব করে এসেছিলেন অভিনেত্রী। সেই ছোট্ট চুল খোলা। গালে জামায় আবীরের রঙ।

শ্রাবন্তীর বাবার পরনেও সাদা টিশার্ট।‌ সেখানে লেখা হ্যাপি হোলি। সাদা টিশার্ট রঙে রাঙা হয়ে উঠেছে। বাবার মুখে রঙ। চোখে রোদচশমা। ক্যাপশনে লেখা, “হ্যাপি বার্থডে মাই হিরো। লাভ ইউ বাবা”, তারপর বাবার ইনস্টা হ্যান্ডেল মেনশন করেছেন। ইতিমধ্যেই সতেরো হাজার মানুষ লাইক করেছেন পোস্টটি। কমেন্টে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের। আবার শ্রাবন্তীর বিয়ে নিয়ে কটুক্তিও করেছেন।