একেই বলে দাদাগিরি! আম্বানি কিনেছিলেন একটি টিম, সেখানে রতন টাটা পুরো আইপিএল কিনে নিলেন

মুকেশ আম্বানি, সকল ধনী ব্যক্তিদের মধ্যে তার নাম আসে সর্বাগ্রে। জীবনে সুনাম, সম্মান থেকে শুরু করে অর্থ সব কিছুই অর্জন করেছেন তিনি। সেই কারণেই সারাদেশের মানুষ তাকে খুব ভালভাবেই চেনেন। বর্তমান সময়ে তার অর্থের কোন অভাব নেই। জীবন যাত্রার মান নিয়ে ক্রমাগত চর্চা চলে সংবাদমাধ্যমে।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট হিসেবে পরিচিত হতে চলেছে মুকেশ আম্বানি আইপিএলের টিম। সম্প্রতি মুকেশ আম্বানি আইপিএলের একটি দল কিনেছেন। এই সমগ্র ব্যবস্থাপনা পরিচালক হবেন মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি। সবচেয়ে বেশিবার আইপিএল শিরোপা জিতেছেন আইপিএলের এই টিম।

সেই দলটি হলো মুম্বাই ইন্ডিয়ান্স। এই দলটিকে মুকেশ আম্বানি সবথেকে বেশি পছন্দ করেন।কিন্তু পুরো আইপিএল কিনে নিয়েছেন ভারতের স্বনামধন্য ব্যক্তি এবং বৃহত্তম টাটা শিল্প সংস্থার সিইও রতন টাটা। এবার থেকে আইপিএল খেলার কর্মকর্তা হবেন রতন টাটা।

নতুন বছরে সংঘটিত আইপিএল এর নাম “ভিভো আইপিএলের” পরিবর্তে রাখা হচ্ছে “টাটা আইপিএল”। দেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগ হিসেবে পরিচিত হবে। শুধু ভারতেই নয় সারা বিশ্বে এর নাম হবে।

বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে রতন টাটার সংস্থা টাটা কোম্পানি। রতন টাটার সংস্থা বর্তমান সময়ে অন্য সব সংস্থাগুলির মধ্যে সর্বাধিক মুনাফা করে। তাছাড়া মনের দিক থেকে একজন ভালো মনের মানুষ হলেন রতন টাটা।

তাঁর সহৃদয় ব্যক্তিত্বের জন্যই দেশের অন্ন হীন ব্যক্তিরা অন্য পেয়ে থাকেন। এবছর আইপিএলে সর্বাধিক জনপ্রিয় নাম হতে চলেছে টাটা আইপিএল।